টেলিকম

রবি মিনিট অফার ২০২২ [ মিনিট অফার ও এক্টিভেশন কোড]

রবি মিনিট অফার ২০২২। রবি মিনিট অফার ২০২২। ২০২২ সালের রবিের সেরা মিনিট অফার। রবি সেরা মিনিট অফার ২০২২। রবি আকর্ষণীয় মিনিট অফার ২০২২ । রবি মিনিট অফার ডায়াল কোড ২০২২

রবি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও ব্যবহৃত মোবাইল অপারেটর। রবি তাদের গ্রাহকদের জন্য দারুন সব মিনিট অফার প্রদান করে। বাংলাদেশে সালে যাত্রা শুরু করে বর্তমানে দেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক। রবিের মিনিটের চাহিদা অনেক বেশি। দেশের প্রায় সকল জায়গায় খুবই ভালো নেটওয়ার্ক পাওয়া যায় বলে সকলেরই পছন্দ রবি। এছাড়া রবি এর মিনিট অফার গুলো অনেক সাশ্রয়ি। প্রতিবছর অসাধারন সব অফার প্রদান করে রবি । 

রবি এর মিনিট অফারগুলো সাধারনত ৩ দিন , ৭ দিন এবং ৩০ দিন মেয়াদের হয়ে থাকে। সম্প্রতি রবি আনলিমিটেড মিনিট অফার নামে একটি অফার চালু করেছে, যেখানে ১ বছর মেয়াদি মিনিট ক্রয় করতে পারবেন রবিের গ্রাহকরা । তবে বেশিরভাগ গ্রাহক এর পছন্দের শীর্ষে থাকে রবিের ৩ দিন, ৭ দিন এবং  ৩০ দিন মেয়াদের মিনিট অফারগুলো। গ্রাহকরা তাদের প্রয়োজন ও টাকার হিসাব করে তাদের পছন্দের অফার গুলো ক্রয় করেন । রবি ফোরজি এখন অনেক স্ট্রং নেটওয়ার্ক প্রদান করে।

রবি ৩ দিন মেয়াদের মিনিট অফার ২০২২

রবি এর ৩ দিন মেয়াদের মিনিট অফারগুলো অনেকের পছন্দের। যারা কম সময়ে অনেক বেশি মিনিট ব্যবহার করেন তাদের কাছে এই ৩ দিন মেয়াদের মিনিট অফার গুলো থাকে পছন্দের শীর্ষে। রবি তাদের গ্রাহকদের জন্য বেশ অনেকগুলো ৩ দিন(৭২ ঘন্টা) মেয়াদের মিনিট অফার প্রদান করছে। যারা কম খরচে অনেক বেশি মিনিট ব্যবহার করতে চান তাদের জন্য এই অফারগুল অনেক ভালো পছন্দ হতে পারে। নিচে রবিের ৩ দিন মেয়াদের সকল মিনিট অফার এবং সেগুলোর এক্টিভিশন কোড সংযুক্ত করা হলো।

আরো দেখুনঃ  রবি ইন্টারনেট অফার ২০২২ [ ইন্টারনেট অফার ও এক্টিভেশন কোড]

 

 

রবি ৭ দিন মেয়াদের মিনিট অফার ২০২২

রবি ৭ দিন মেয়াদের মিনিট অফারগুলো যারা রেগুলার মিনিট ব্যবহার করেন তাদের অনেকেই ব্যবহার করে থাকেন। রবি তাদের গ্রাহকদের ৭ দিনের জন্য অনেক সাশ্রয়ি মুল্যে মিনিট অফার প্রদান করে। বিভিন্ন মুল্যের এই প্যাকেজ গুলো কেনার ৭ দিন পর্যন্ত মেয়াদ পাওয়া যাবে। রবি ৭ দিন মেয়াদের মিনিট অফার এবং এক্টিভিশন কোড এখানে সংযুক্ত করা আছে। এই এক্টিভিশন কোড ডায়াল করে খুব সহজেই ক্রয় করতে পারবেন রবি ৭ দিন মেয়াদের মিনিট প্যাকেজগুলো।

 

 

রবি ৩০ দিন বা ১ মাস মেয়াদের মিনিট অফার 

রবি ৩০ দিন মেয়াদের মিনিট অফারগুলো যারা নিয়মিত রবি মিনিট ব্যবহার করেন তাদের জন্য। রবি ৩০ দিন মেয়াদের মিনিট অফার একবার কিনে নিলে বার বার অফার দেখতে হয়না বা ক্রয় করতে হয়না। ৩০ দিনের জন্য আপনার প্রয়োজন অনুসারে একটি মিনিট প্যাকেজ কিনে নিলে পরবর্তী ৩০ দিন নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন রবি ইন্টানেট। ৩০ দিন মেয়াদের এই মিনিট প্যাকেজ গুলো দাম কিছুটা বেশি  মনে হলেও অন্যান্য প্যাকেজ গুলোর তুলনায় প্রতি গিগাবাইট মিনিটের দাম কিছু অনেক কম। যারা পুরো মাস জুরে অনেক বেশি মিনিট ব্যবহার করে থাকেন তাদের জন্য এই রবি ৩০ দিন মেয়াদের মিনিট অফার গুলো অনেক পছন্দের। রবি ৩০ দিন মেয়াদের মিনিট অফার গুলো এখানে সংযুক্ত করা আছে।  গ্রামিঙ্গোন ৩০ দিন বা ১ মাস মেয়াদের মিনিট অফার এবং এক্টিভেশন কোড এখানে দেওয়া আছে।

আরো দেখুনঃ  রবি ইন্টারনেট অফার ২০২২ [ ইন্টারনেট অফার ও এক্টিভেশন কোড]

 

 

 

 

 

রবি আকর্ষণীয় মিনিট অফার ২০২২

রবি এই অফারগুলো ছাড়াও রয়েছে কিছু বিশেষ আকর্ষণীয় অফার। রবি আকর্ষণীয় মিনিট অফার ২০২২ আপনি জানতে পারবেন এখানেও। রবি তাদের কিছু গ্রাহককে আকর্ষণীয় এই অফারগুলো দিয়ে থাকে। বেশিরভাগ অফারগুলোই সল্প সময়ের জন্য অনুমদিত থাকে । সময় পার হয়ে গেলে অনেক সময় অফার গুলো ভ্যালিড থাকেনা। রবি তাদের কিছু নির্দিষ্ট ব্যবহারকারীর সিমে ম্যাসেজ আকারে কিছু অফার প্রেরন করে। এই অফারগুলোর শর্ত হচ্ছে যাদের সিমে এই অফার এর ম্যাসেজ যাবে শুধু তারা এই অফারগুলো নিতে পারবেন । আবার কিছু অফার রয়েছে যারা বন্ধ সিম চালু করেন তাদের জন্য। রবি এই বিশেষ অফার গুলো কিভাবে নিচে হবে তা যারা জানেন না বা যারা তাদের ফোনে এসএমএস আসা সত্ত্বেও এসএমএস টি ডিলিট করে ফেলেছেন তাদের জন্য এই অংশ। এই অংশে দেওয়া হয়েছে রবি বিশেষ ও আকর্ষণীয় অফার ২০২২ । যেগুলোর ডায়াল কোড বা এক্টিভেশন কোড সংযুক্ত করে দেওয়া হয়েছে, যেন আপনি তা খুব সহজেই ক্রয় করতে পারেন

 

Total Minute  

Price

Activation

 Code

Validity       

5 Minutes

TK. 3.04

*8666*002#

04 hours

12 Minutes

Tk. 4.31

*8666*055#

06 hours

12 Min+12MB+

12SMS

Tk. 12.18

*8666*12#

24 hours

15 Min+ 15 SMS

Tk. 12.18

*8666*016#

1 day

25 Minutes

Tk. 14

Recharge 14 Taka

16 hours

29 Min+29MB+

29SMS

Tk. 29

Recharge 29 Taka

7 days

95 Minutes

Tk. 59

*0*5#

7 days

105 Minutes

Tk. 64

Recharge 64 Taka

7 days

170 Minutes

Tk. 99

*0*6#

7 days

205 Minutes

Tk. 118

Recharge 118 Taka

10 days

285 Minutes

Tk. 183

*0*9#

30 days

335 Minutes

Tk. 198

*123 *194#

30 days

360 Minutes

Tk. 218

Recharge 218 Taka

30 days

380 Minutes

Tk. 224

Recharge 224 Taka

30 days  

আরো দেখুনঃ  রবি ইন্টারনেট অফার ২০২২ [ ইন্টারনেট অফার ও এক্টিভেশন কোড]

 

রবি আকর্ষণীয় মিনিট অফার ২০২২(নির্দিষ্ট গ্রাহকদের জন্য)

নিচের এই অফার গুলো শুধুমাত্র রবির কিছু নির্দিষ্ট গ্রাহক দের জন্য প্রদান করে রবি। রবি ব্যবহারকারিরা অনেক সময় তাদের ফোনে এসএমএস পেয়ে থাকেন । যারা এই এসএমএস পেয়ে থাকেন তারা ছাড়াও আরো কিছু ব্যবহারকারী এই অফারগুলোর জন্য ইলিজেবিল হয়ে থাকেন। এই অফার গুলো যদিও সকলের জন্য নয়। এই অফারগুলো যে আপনি পাবেনই এমনটা নিশ্চিত ভাবে বলার সুযোগ নেই। তবে নিচের এক্টিভেশন কোড গুলো ডায়াল করে দেখতে পারেন । অনেক সময় আপনার অজান্তেই আপনি এই অফারগুলোর জন্য এলিজেবল হয়ে থাকেন । সেক্ষেত্রে এই অফারগুলো আপনি এক্টিভেট করতে পারবেন।

 

Minute

Recharge

Validity

25

Minute

14 BDT

16 hours

55

Minute

33 BDT

2 days

100

Minute

59 BDT

7 days

135

Minute

78 BDT

7 days

180

Minute

99 BDT

7 days

200

Minute

118 BDT

7 days

380

Minute

218 BDT

30 days

215

Minute

118 BDT

10 day

 

Leave a Reply

Your email address will not be published.

Back to top button