টেলিকম

জিপি মিনিট অফার 2022 । গ্রামিনফোন সেরা মিনিট অফার ২০২২

জিপি মিনিট অফার ২০২২। গ্রামিনফোন মিনিট অফার ২০২২। ২০২২ সালের গ্রামিনফোনের সেরা মিনিট অফার। জিপি সেরা মিনিট অফার ২০২২। জিপি আকর্ষণীয় মিনিট অফার ২০২২ । জিপি মিনিট অফার ডায়াল কোড ২০২২

গ্রামিনফোন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও ব্যবহৃত মোবাইল অপারেটর। গ্রামিনফো তাদের গ্রাহকদের জন্য দারুন সব মিনিট অফার প্রদান করে। বাংলাদেশে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে বর্তমানে দেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক। গ্রামিনফোনের মিনিটের চাহিদা অনেক বেশি। দেশের প্রায় সকল জায়গায় খুবই ভালো নেটওয়ার্ক পাওয়া যায় বলে সকলেরই পছন্দ গ্রামিনফোন। এছাড়া গ্রামিনফোন এর মিনিট অফার গুলো অনেক সাশ্রয়ি। প্রতিবছর অসাধারন সব অফার প্রদান করে গ্রামিনফোন । 

গ্রামিনফোন এর মিনিট অফারগুলো সাধারনত ৩ দিন , ৭ দিন এবং ৩০ দিন মেয়াদের হয়ে থাকে। সম্প্রতি গ্রামিনফোন আনলিমিটেড মিনিট অফার নামে একটি অফার চালু করেছে, যেখানে ১ বছর মেয়াদি মিনিট ক্রয় করতে পারবেন গ্রামিনফোনের গ্রাহকরা । তবে বেশিরভাগ গ্রাহক এর পছন্দের শীর্ষে থাকে গ্রামিনফোনের ৩ দিন, ৭ দিন এবং  ৩০ দিন মেয়াদের মিনিট অফারগুলো। গ্রাহকরা তাদের প্রয়োজন ও টাকার হিসাব করে তাদের পছন্দের অফার গুলো ক্রয় করেন । গ্রামিনফোন ফোরজি এখন অনেক স্ট্রং নেটওয়ার্ক প্রদান করে।

গ্রামিনফোন ৩ দিন মেয়াদের মিনিট অফার ২০২২

গ্রামিনফোন এর ৩ দিন মেয়াদের মিনিট অফারগুলো অনেকের পছন্দের। যারা কম সময়ে অনেক বেশি মিনিট ব্যবহার করেন তাদের কাছে এই ৩ দিন মেয়াদের মিনিট অফার গুলো থাকে পছন্দের শীর্ষে। গ্রামিনফোন তাদের গ্রাহকদের জন্য বেশ অনেকগুলো ৩ দিন(৭২ ঘন্টা) মেয়াদের মিনিট অফার প্রদান করছে। যারা কম খরচে অনেক বেশি মিনিট ব্যবহার করতে চান তাদের জন্য এই অফারগুল অনেক ভালো পছন্দ হতে পারে। নিচে গ্রামিনফোনের ৩ দিন মেয়াদের সকল মিনিট অফার এবং সেগুলোর এক্টিভিশন কোড সংযুক্ত করা হলো।

 

গ্রামিনফোন ৭ দিন মেয়াদের মিনিট অফার ২০২২

গ্রামিনফোন ৭ দিন মেয়াদের মিনিট অফারগুলো যারা রেগুলার মিনিট ব্যবহার করেন তাদের অনেকেই ব্যবহার করে থাকেন। গ্রামিনফোন তাদের গ্রাহকদের ৭ দিনের জন্য অনেক সাশ্রয়ি মুল্যে মিনিট অফার প্রদান করে। বিভিন্ন মুল্যের এই প্যাকেজ গুলো কেনার ৭ দিন পর্যন্ত মেয়াদ পাওয়া যাবে। গ্রামিনফোনের ৭ দিন মেয়াদের মিনিট অফার এবং এক্টিভিশন কোড এখানে সংযুক্ত করা আছে। এই এক্টিভিশন কোড ডায়াল করে খুব সহজেই ক্রয় করতে পারবেন গ্রামিনফোন ৭ দিন মেয়াদের মিনিট প্যাকেজগুলো।

আরো দেখুনঃ  গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২২ [ ইন্টারনেট অফার ও এক্টিভেশন কোড]

 

গ্রামিনফোন ৩০ দিন বা ১ মাস মেয়াদের মিনিট অফার 

গ্রামিনফোন ৩০ দিন মেয়াদের মিনিট অফারগুলো যারা নিয়মিত গ্রামিনফোন মিনিট ব্যবহার করেন তাদের জন্য। গ্রামিনফোন ৩০ দিন মেয়াদের মিনিট অফার একবার কিনে নিলে বার বার অফার দেখতে হয়না বা ক্রয় করতে হয়না। ৩০ দিনের জন্য আপনার প্রয়োজন অনুসারে একটি মিনিট প্যাকেজ কিনে নিলে পরবর্তী ৩০ দিন নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন গ্রামিনফোন ইন্টানেট। ৩০ দিন মেয়াদের এই মিনিট প্যাকেজ গুলো দাম কিছুটা বেশি  মনে হলেও অন্যান্য প্যাকেজ গুলোর তুলনায় প্রতি গিগাবাইট মিনিটের দাম কিছু অনেক কম। যারা পুরো মাস জুরে অনেক বেশি মিনিট ব্যবহার করে থাকেন তাদের জন্য এই গ্রামিনফোনের ৩০ দিন মেয়াদের মিনিট অফার গুলো অনেক পছন্দের। গ্রামিনফোনের ৩০ দিন মেয়াদের মিনিট অফার গুলো এখানে সংযুক্ত করা আছে।  গ্রামিঙ্গোন ৩০ দিন বা ১ মাস মেয়াদের মিনিট অফার এবং এক্টিভেশন কোড এখানে দেওয়া আছে।

 

গ্রামিনফোন আকর্ষণীয় মিনিট অফার ২০২২

গ্রামিনফোনের এই অফারগুলো ছাড়াও রয়েছে কিছু বিশেষ আকর্ষণীয় অফার। গ্রামিনফোনের আকর্ষণীয় মিনিট অফার ২০২২ আপনি জানতে পারবেন এখানেও। গ্রামিনফোন তাদের কিছু গ্রাহককে আকর্ষণীয় এই অফারগুলো দিয়ে থাকে। বেশিরভাগ অফারগুলোই সল্প সময়ের জন্য অনুমদিত থাকে । সময় পার হয়ে গেলে অনেক সময় অফার গুলো ভ্যালিড থাকেনা। গ্রামিনফোন তাদের কিছু নির্দিষ্ট ব্যবহারকারীর সিমে ম্যাসেজ আকারে কিছু অফার প্রেরন করে। এই অফারগুলোর শর্ত হচ্ছে যাদের সিমে এই অফার এর ম্যাসেজ যাবে শুধু তারা এই অফারগুলো নিতে পারবেন ।

আরো দেখুনঃ  গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২২ [ ইন্টারনেট অফার ও এক্টিভেশন কোড]
GP Minutes Pack                                            Price                                        Validity                                                    Activation Code                       
100 Minutes  64 Tk 7 Days *121*4206#
300 Minutes  199 Tk 30 Days *121*4018#
500 Minutes 307 Tk 30 Days *121*4208#
21 Minutes 14 Tk 16 Hours *121*4001#
37 Minutes 24 Tk 24 Hours *121*4002#
120 Minutes 78 Tk 7 Days *121*4026#
160 Minutes 99 Tk 7 Days *121*4006#
77 Minutes + 50 SMS 53 Tk 7 Days *121*4004#
6 Minutes 10 Tk 6 Hours *121*4024#
190 Minutes 117 Tk 10 Days *121*4007#
90 Minutes 59 Tk 7 Days *121*4205#
480 Minutes 298 Tk 30 Days *121*5074#
44 Minutes 14 Tk 16 Hours *121*4001#
21 Minutes 67 Tk 4 Days *121*4001#

আবার কিছু অফার রয়েছে যারা বন্ধ সিম চালু করেন তাদের জন্য। গ্রামিনফোনের এই বিশেষ অফার গুলো কিভাবে নিচে হবে তা যারা জানেন না বা যারা তাদের ফোনে এসএমএস আসা সত্ত্বেও এসএমএস টি ডিলিট করে ফেলেছেন তাদের জন্য এই অংশ। এই অংশে দেওয়া হয়েছে গ্রামিনফোনের বিশেষ ও আকর্ষণীয় অফার ২০২২ । যেগুলোর ডায়াল কোড বা এক্টিভেশন কোড সংযুক্ত করে দেওয়া হয়েছে, যেন আপনি তা খুব সহজেই ক্রয় করতে পারেন।

মিনিট প্যাক                                                   টাকা                                        মেয়াদ                                                       এক্টিভেশন কোড                      
১০ মিনিট ৬ টাকা ৬ ঘন্টা *১২১*৪০২৪#
২১ মিনিট ১৪ টাকা ১৬ ঘন্টা *১২১*৪০০১#
২৫ মিনিট ১৬ টাকা ২৪ ঘন্টা *১২১*৪২০৭#
৩৭ মিনিট ২৪ টাকা ২৪ ঘন্টা *১২১*৪০০২#
৬৭ মিনিট ৪৪ টাকা ৪ দিন *১২১*৪০০৩#
৭৭ মিনিট + ৫০ এসএমএস ৫৩ টাকা ৭ দিন *১২১*৪০০৪#
৯০ মিনিট ৫৯ টাকা ৭ দিন *১২১*৪২০৫#
১২০ মিনিট ৭৮ টাকা ৭ দিন *১২১*৪০২৬#
১৬০ মিনিট ৯৯ টাকা ৭ দিন *১২১*৪০০৬#
১৯০ মিনিট ১১৭ টাকা ১০ দিন *১২১*৪০০৭#
২৪০ মিনিট ১৫০ টাকা ১০ দিন জিপি অ্যাপ/ জিপি ওয়েব
৩১০ মিনিট ১৯৯ টাকা ৩০ দিন *১২১*৪০১৮#
.৩৫০ মিনিট ২৩৩ টাকা ১৫ দিন *১২১*৪০০৮#
৪৮০ মিনিট ২৯৮ টাকা ৩০ দিন *১২১*৫০৭৪#
৫০০ মিনিট ৩০৭ টাকা ৩০ দিন *১২১*৪২০৮#
আরো দেখুনঃ  গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২২ [ ইন্টারনেট অফার ও এক্টিভেশন কোড]

 

জিপি আকর্ষণীয় মিনিট অফার ২০২২(নির্দিষ্ট গ্রাহকদের জন্য)

নিচের এই অফার গুলো শুধুমাত্র জিপির কিছু নির্দিষ্ট গ্রাহক দের জন্য প্রদান করে জিপি। গ্রামিনফোন ব্যবহারকারিরা অনেক সময় তাদের ফোনে এসএমএস পেয়ে থাকেন । যারা এই এসএমএস পেয়ে থাকেন তারা ছাড়াও আরো কিছু ব্যবহারকারী এই অফারগুলোর জন্য ইলিজেবিল হয়ে থাকেন। এই অফার গুলো যদিও সকলের জন্য নয়। এই অফারগুলো যে আপনি পাবেনই এমনটা নিশ্চিত ভাবে বলার সুযোগ নেই। তবে নিচের এক্টিভেশন কোড গুলো ডায়াল করে দেখতে পারেন । অনেক সময় আপনার অজান্তেই আপনি এই অফারগুলোর জন্য এলিজেবল হয়ে থাকেন । সেক্ষেত্রে এই অফারগুলো আপনি এক্টিভেট করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button